রাশি অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে - ১ লা সেপ্টেম্বর

রাশি অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে - ১ লা সেপ্টেম্বর

মেষ- নিজের ব্যবহারে পরিবর্তন আনুন, না-হলে কর্মস্থলে কর্মচারীদের সঙ্গে বিবাদ হতে পারে। আয়ের নতুন উৎস পাবেন। কোনও বড় প্রোজেক্ট পেতে পারেন। মান-সম্মান বাড়বে।  

বৃষ- নতুন প্রযুক্তি ব্যবহারের ফলে লাভ হতে পারে। নতুন ব্যবসায়িক চুক্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। সম্মান-প্রতিষ্ঠা বাড়বে। পারিবারিক যাত্রার যোগ আছে। ধর্মীয় কাজে রুচি বাড়বে।

মিথুন- নিজের স্বপ্ন পুরো করার সময় এসে গিয়েছে। পুরো পরিশ্রম ও একাগ্রতার সঙ্গে নিজের কাজ করুন। আত্মবিশ্বাসের জোরে সাফল্য পাবেন। অংশীদারী ব্যবসায়ে লাভ হবে। মানসিকতা বদলান ও ভালো কথা ভাবুন। বয়স্কদের স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াবে।

কর্কট- আগের লগ্নির ফলে লাভ হবে। চিন্তাজনক বিষয়ের ব্যপারে বিশ্বস্ত ব্যক্তিদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নিন। শত্রু সক্রিয় থাকবে। বিদেশযাত্রার সম্ভাবনা রয়েছে।

সিংহ- কাজের দায়িত্ব বোঝার চেষ্টা করুন। মনে রাখবেন, রাগ করে কোনও লাভ করতে পারবেন না। বড়দের অভিজ্ঞতা আপনার জন্য লাভপ্রদ। নিজের মনের কথা ও ব্যবসায়িক পরিকল্পনা সকলকে জানাবেন না, ক্ষতি হতে পারে। 

কন্যা- ধন সঞ্চয়ে সফল হবেন। সন্তান সুখ লাভ করবেন। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। কোনও অচেনা ব্যক্তির ওপর ভরসা করবেন না। আত্মবিশ্বাস বাড়বে। বিরোধীরা আপনাকে সমস্যায় ফেলার চেষ্টা করছেন, সতর্ক থাকুন।

তুলা- ব্যবসায়ে উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মচারীদের সাহায্য পাবেন। হতায হবেন না। তা না-হলে আপনার সঙ্গে সঙ্গে আরও বেশ কয়েকজন ব্যক্তির ক্ষতি হতে পারে।  

বৃশ্চিক- ভাগ্যোদয়ের সময়। পরিশ্রমের ফল পাবেন। কর্মস্থলে বারবার যান্ত্রিক গোলযোগ দেখা দিলে, সেই যন্ত্রের স্থান পরিবর্তন করে দিন, সমস্যার সমাধান হবে।

ধনু- বিবাহের আলোচনা সফল হবে। ধন লাভ হতে পারে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। কোনও দোটানায় থাকলে, তার সমাধানের জন্য প্রস্তুত হন। মনে রাখবেন, মিথ্যা কথা বললে নিজেই ফেঁসে যেতে পারেন।

মকর- কাজ এড়িয়ে যাওয়া বন্ধ করুন। সময়ের মধ্যে কাজ শেষ করার অভ্যাস করুন। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না, তা ভুল প্রমাণিত হতে পারে। ব্যবসা বৃদ্ধির জন্য ঋণ নিতে হতে পারে।

কুম্ভ- সাফল্যের জন্য কার্যপরিকল্পনায়ে পরিবর্তনের পাশাপাশি নিজের কাজ করার ধরণও পাল্টান। পরিবারে বোনেদের বিয়ের চিন্তা থাকবে। কার্পাস তেল ও লোহার ব্যবসায়ীরা ক্ষতির শিকার হবেন। 

মীন- চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে। আর্থিক লাভও হতে পারে। শুধু অর্থ উপার্জনেই নিমজ্জিত না-থেকে, নিজের প্রয়োজন পূরণের দিকেও নজর দিন। ব্যস্ততার কারণে আজও দরুরি কাজ পুরো করতে পারবেন না।