রাশিচক্র অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে - ৬ সেপ্টেম্বর

রাশিচক্র অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে - ৬ সেপ্টেম্বর

মেষ রাশি :   মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা। শারীরিক ও মানসিক বল ফিরে পাবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। কর্ম ক্ষেত্রে নতুন দায়িত্ব কর্তব্য আপনাকে চাপে ফেলতে পারে। ধীরে ধীরে কাজ বুঝে নিতে চেষ্টা করুন। নিজের রাগ ও জেদকে নিয়ন্ত্রণ করতে হবে।কর্মস্থানে আঘাত থেকে সাবধান থাকুন। সংসারে খুব সংযত ভাব বজায় রাখতে হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থকবে। কর্মস্থানে সহকর্মীর সাহায্য পেতে পারেন। কারোর থেকে হঠাৎ করে কোনও মূল্যবান উপহার পেতে পারেন। নতুন কোনও ব্যবসার সূচনা করতে পারেন, উন্নতির যোগ আছে। প্রেমে নতুন মোড় ঘোরার আশা রাখতে পারেন। বুদ্ধিমান ব্যক্তির সু-পরামর্শ কাজে লাগান। উপার্জন ভাল থাকলেও ব্যয়ও আছে। 

বৃষ রাশি:     বৃষ রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজে অগ্রগতির। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট এর কাজে অগ্রগতি হবে। প্রবাসীদের কর্মস্থলে অগ্রগতি হতে থাকবে। কর্মস্থলে কোনো বিশেষ সুযোগ পেতে চলেছেন। উচ্চতর প্রশিক্ষণের জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারবেন।বাড়তি কোনও ব্যবসা থাকলে তার থেকে খুব ভাল লাভ পেতে পারেন। আজ কোথাও আপনি নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। দায়িত্ব পালন নিয়ে মায়ের সঙ্গে অশান্তি। শারীরিক দুর্বলতার জন্য কর্মে ব্যাঘাত। হারানো জিনিস ফিরে পাওয়ার আশা। প্রতিবেশীরা আজ আপনাকে কোনও সাহায্যের জন্য ডাকতে পারে। কর্মের জায়গায় আজ কোনও রকম চালাকি না দেখানোই ভাল। ভ্রমণের পরিকল্পনা হাতছাড়া হয়ে যেতে পারে।

মিথুন রাশি :    মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভবনাময়। ঠিকাদারী কাজের বকেয়া বিল আদায়ে অগ্রগতি হবে। ব্যবসা বাণিজ্যে বন্ধুর সহায়তা পাবেন। চাকুরেদের বকেয়া কিছু টাকা পয়সা প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। সাংসারিক কোনো বিষয়ে বড় ভাই বোনের উগ্র মেজাজ আপনাকে মর্মাহত করতে পারে। পারিবারিক বিষয়ে বড় বোনের সাথে বিরোধে জড়ানো ঠিক নয়। উচ্চপদস্থ ব্যক্তির প্রতি অনুগত থাকার জন্য লাভ বাড়তে পারে। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। এ সময়ে প্রেমের দিকে না এগনোই ভাল হবে। ত্বকে সমস্যা দেখা দেবে। আপনার প্রচেষ্টা আজ সফল নাও হতে পারে। মিথ্যের সাহায্য নিলে ফাঁসতে পারেন। মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে। সম্পত্তি নিয়ে ভাই বোনদের সঙ্গে ঝগড়ার সৃষ্টি হলে তা সেটা আপসে মিটিয়ে নিন। 

কর্কট রাশি :    কর্কট রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে সাফল্যের। প্রশাসনিক কর্মকর্তাদের পদোন্নতির যোগ প্রবল। চাকরিজীবীরা আশানুরুপ সফল হবেন। বেকারদের নুতন কর্ম লাভের সুযোগ আসবে। কর্মস্থলে পদস্ত ব্যক্তির সাহায্য সহযোগিতা পাবেন। রাজণৈতিক ও সামাজিক কর্মকান্ডে আপনার নেতৃত্ব প্রশংসিত হবে।কু-চক্রান্তে পড়ে নিজের ক্ষতি। বায়ুপথে ভ্রমণ হলেও হতে পারে। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবে। কোনও কাজে সুফল  পাবেন। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। নিজের প্রতিভা দেখানোর বড় কোনও সুযোগ হাতে আসতে পারে। পিতামাতার জন্য বাড়তি কিছু খরচ হতে পারে।

সিংহ রাশি :   সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। বিদেশ যাত্রার ভিসা সংক্রান্ত কাজে ব্যস্ত থাকতে পারেন। শিক্ষক গবেষকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বেকারত্মের হাত থেকে রক্ষা পেতে বিদেশ যাত্রার উদ্যোগ নিতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অর্থ ব্যয়ের যোগ প্রবল। যন্ত্র জাতীয় কিছু খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। কর্মে আজ অন্যের সাহায্যের প্রয়োজন হতে পারে। সমাজে আজ কোনও দুঃস্থ  ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে। রাস্তাঘাটে খুব সাবধানতা অবলম্বন করতে হবে। উচ্চতর বিদ্যার ভাল যোগ। অর্থ সঞ্চয়ের তুলনায় ব্যয়  বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় কোনও সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়।

কন্যা রাশি :   কন্যার জাতক জাতিকার দিনটি সাংসারিক প্রয়োজনে ঋণ যোগ প্রবল। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক হতে হবে। শেয়ার ব্যবসায়ীদের ভালো আয় রোজগার করতে পারবেন। কোনো আত্মীয় স্বজনের অসুস্থতার সংবাদ পেতে পারেন। রাগ ও জেদ কমাতে হবে। সাংসারিক বিষয়ে কোনো ঝামেলা দেখাদেবে। ভাল কিছু সুযোগ হাতছাড়া হওয়ার জন্য ক্ষোভ বাড়তে পারে।  কারোর কাছ থেকে বড় উপকার পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। মানুষের সেবায় মনে শান্তি। নতুন কোনও কিছু কেনার জন্য পরিকল্পনা হতে পারে। স্ত্রীর জন্য ভাল কোথাও ভ্রমণ হতে পারে। স্বজনবর্গের সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা হতে পারে। বন্ধুর সাহায্যে ভাল কিছু হতে পারে।

তুলা রাশি :     তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজ কর্মে অগ্রগতি হবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। নিজের উপর আস্থা ও বিশ্বাস আপনাকে সফল করবে। অকারনে কারো সাথে উগ্র ব্যবহার না করাই মঙ্গলজনক। অংশিদারী কাজে জীবন সাথীর পরামর্শ উপকৃত করবে। কর্মস্থলে উন্নতির সুযোগ আসবে।কোনও পূজার স্থানে অর্থ দান করার জন্য মানসিক শান্তি। আজ  কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারোর প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক রাশি:    বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের পূর্ণ সহায়তা পেতে পারেন। শারীরিক দূর্বলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। হটাৎ করে মাইগ্রেনের রুগীরা কষ্ট ভোগ করতে পারেন। কর্মস্থলে আপনার সদয় আচরনে অনেকেই আপনার প্রতি সাহায্য পূর্ণ হাত বারিয়ে দেবে। সুন্দর কথা বলার জন্য সুনাম বাড়তে পারে। প্রেমে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সংকেত। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যথা সৃষ্টি হতে পারে। কিছু কেনা-বেচার জন্য অর্থ খরচ। আজ সারা দিন প্রচুর খাটুনি হতে পারে।

ধনু রাশি:    ধনু রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজ কর্ম ও শৈল্পিক কাজের জন্য উত্তম। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের সাথে সম্পর্কের অগ্রগতি আশা করা যায়। প্রেমের ক্ষেত্রে সফলতা আশা করতে পারেন। উভয় পক্ষের অবিভাবকগন আপনাদের সম্পর্ককে মেনে নিতে পারে। সন্তানে বিদ্যাশিক্ষা নিয়ে উদ্বেগের কিছুই নেই। পড়াশোনার  জন্য খুব ভাল সুযোগ আসতে পারে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ নতুন কোনও কর্মের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান  বৃদ্ধি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। যাঁরা স্বর্ণ ব্যবসায়  রয়েছেন, তাঁদের একটু চিন্তার কারণ হতে পারে।

মকর রাশি :     মকর রাশির জাতক জাতিকার প্রত্যাশিত কাজে অগ্রগতির। সাংসারিক ক্ষেত্রে আত্মীয় স্বজনের সাহায্য পেতে পারেন। দীর্ঘদিনের কোনো লালিত স্বপ্ন পূরণ হবে। গৃহস্থালী দ্রব্যাদি ক্রয়ের যোগ প্রবল। যানবাহন মেরামতে কিছু অর্থ ব্যয়ের যোগ। সাংসারিক ক্ষেত্রে আপনার কোনো গৃহিত পদক্ষেম সংসারের মঙ্গল করবে। কোনও কিছু ভুল করার জন্য মানসিক শান্তি পাবেন  না। আজ সারা দিন ব্যবসা ভাল চলবে, কিন্তু পরে জটিলতা আসতে পারে।  সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক  থাকুন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। 

কুম্ভ রাশি :    কুম্ভ রাশির জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে ছোট ভাই বোনের সাহায্য সহযোগিতা পাবেন। অনলাইন ক্রয় বিক্রয়ে আশানুরুপ লাভবান হবেন। সাংবাদিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। মিডিয়াতে কাজের সুযোগ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। অনলাইন পণ্য বিক্রেতাদের আয় রোজগারে বৃদ্ধি আশা করা যায়। আজ যে কোন কারণে সম্মান বাড়তে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে  পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রকম রোগের উপদ্রব  বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

মীন রাশি :    মীন রাশির জাতক জাতিকার দিনটি বকেয়া টাকা পয়সা আদায়ের। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় হবে। সঞ্চয়ের প্রচেষ্টায় কিছু অগ্রগতি হতে থাকবে। হোটেল মোটেল ও রেস্তোরা ব্যবসায় আত্মীয় কুটম্বর সাহায্য পাওয়া যাবে। খাদ্য দ্রব্য ফল মূল ব্যবসায় আজ আশানুরুপ লাভ হতে পারে। গৃহে জন্য চাল ডাল ক্রয় করতে পারেন।কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। মামলায় জড়িয়ে পড়ার একটা সম্ভাবনা আছে। স্নেহভাজন কারোর সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত।