রাশিচক্র অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে - ৭ সেপ্টেম্বর

রাশিচক্র অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে - ৭ সেপ্টেম্বর

মেষ রাশি :  আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি সার্বিক ভাবে কল্যাণকর। আয় রোজগার ও অর্থনৈতিক উন্নতিতে সফল হবেন। পরিকল্পণা অনুযায়ি কাজ করতে পারায় মানসিক তৃপ্তি লাভ। জীবন সাথীর সাহায্য ও সহযোগিতায় অসমাপ্ত কোনো কাজের সুষ্ঠ সমাপ্তি আশা করতে পারেন। কর্মস্থলে আপনার কাজের যোগ্য সম্মান লাভে হতাশ হতে হবে। গোপন কোনও রোগ থেকে সাবধান থাকুন। ব্যবসায় অতিরিক্ত খরচের জন্য চাপ বাড়বে। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলবে। কাজে ভুল হওয়ার আশঙ্কা। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বাড়বে। মহিলাদের থেকে সাহায্য পেতে পারেন। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে হবে। বাবার জন্য ভাল কিছু ব্যবস্থা হবে। 

বৃষ রাশি :   বৃষ রাশির জাতক জাতিকার দিনটি একটু ঝামেলাপূর্ণ ও ব্যয় বহুল। পরিবারের কারো অসুস্থতার কারনে দূরের যাত্রা করতে হতে পারে। কোনো ট্যাক্স বা ভ্যাট সংক্রান্ত ঝামেলায় ভোগান্তির আশঙ্কা। ব্যবসায়ীক প্রয়োজনে বাড়তি ব্যয়ের কবলে পড়তে পারেন। প্রবাসীদের আইনগত বা ভিসা সংক্রান্ত জটিলতার অবশান হবে। প্রতিবেশীর জন্য অশান্তির আশঙ্কা। অনেক দিনের আশা পূর্ণ হওয়ায় আনন্দ। প্রেমে বাইরের লোকের সঙ্গে অশান্তি। রক্তচাপ বৃদ্ধি নিয়ে চিন্তা। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে চিন্তার জন্য মানসিক কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মিথুন রাশি :   মিথুন রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগার বৃদ্ধির। বকেয়া বিল বেতন ও পাওনা আদায়ের পাশা পাশি নুতন লেনদেনেও সফল হবেন। বড় ভাই বোন ও বন্ধুদের সাহায্যে আপনার বেকারত্বের অভিশাপ ঘুঁচত পারে। নিজেই কোনো ব্যবসা বাণিজ্য আরম্ভ করার চিন্তা ভাবনায় একধাপ এগিয়ে যেতে পারেন।আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসবে। বাড়তি খরচ নিয়ে চিন্তা। অফিসে চাপ বাড়তে পারে।

কর্কট রাশি :    কর্কট রাশির জাতক জাতিকার দিনটি সম্মান মর্যাদা ও কর্মস্থলে পদোন্নতির। সরকারি চাকরীজীবীরা সকল গোপন শত্রুতা কাটিয়ে উঠতে পারবেন। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য লাভের সুযোগ আসবে। পিতার সাথে চলতে থাকা মনমালিণ্যর অবশান আশা করা যায়। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সহায়তায় কাঙ্খীত স্থানে বদলীর সুযোগ আসবে।প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন, তাঁদের সামনে ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বাড়বে। লজ্জার কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে কোনও চাপ আসতে পারে।

সিংহ রাশি :    সিংহর জাতক জাতিকাদের ভাগ্য সহায় হতে পারে। কোনো ধর্মীয় বা আধ্যাত্মীক ব্যক্তি বা অকাল্ট সাইন্সের চর্চাকারীর দ্বারা লাভবান হতে পারেন। শিক্ষক গবেষক ও লেখকদের বাড়তি আয়ের সুযোগ চলে আসবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার প্রচেষ্টায় চলতে থাকা বাধা বিপত্তি দূর হয়ে যাবে। শরীরে ক্ষয় বাড়বে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কাজের জন্য সুনাম পাওয়ায় আনন্দ। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ হবে। ব্যবসায় খরচ বাড়তে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ বাড়বে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। পেটের পুরনো রোগ ফিরে আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

কন্যা রাশি :    কন্যা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যাংক ঋণ বা কোনো কিস্তির ঋণ পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। আয় রোজগারের ক্ষেত্রে ঝুঁকি নিতে গিয়ে আটকে যাওয়ার যোগ প্রবল। শেয়ার বাজারে বিনিয়োগ করার সময় সতর্ক থাকতে হবে। আত্মীয় বা পরিচিত জনের অসুস্থতা বা দূর্ঘটনার সংবাদ পেতে পারেন।কুটিল মনোভাবের জন্য অশান্তি বাড়বে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসার জন্য খরচ বাড়বে। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

তুলা রাশি :   তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হতে পারে। দাম্পত্য খুনসুঁটি লেগে থাকবে। জীবন সাথীর মেজাজ মর্জি ভালো থাকাতে পারিবারিক জীবন সুখময় হয়ে উঠবে। অংশিদারী কাজ কর্মে কোনো বন্ধুর সহায়তা পেতে পারেন। আত্মীয়দের সাহায্য আশা করা যায়। আজ সকালের দিকে কোনও কারণে খরচ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। যাঁরা সঙ্গীত নিয়ে কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ পাবেন। স্ত্রীর কোনও কাজের জন্য মানসিক শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে।

বৃশ্চিক রাশি:   বৃশ্চিক রাশির জাতক জাতিকার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। হটাৎ করেই সিজেনাল জ¦র পীড়ায় ভোগান্তির আশঙ্কা। কর্মস্থলে কাজের পরিবেশ বিঘ্নিত হওয়ার আশঙ্কা প্রবল। অধিনস্ত কর্মচারীদের উপর নির্ভরশীল হলে কিছু লোকশানের সম্মূখীণ হতে হবে। আজ আপনাকে কোনো চিকিৎসকের স্মরনাপন্ন হতে হবে। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। আজ অযথা খরচ বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করেও লাভ হবে না। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে।

ধনু রাশি :   ধনু রাশির জাতক জাতিকার দিনটি প্রেমের ক্ষেত্রে অগ্রগতির। পুরোনো কোনো প্রেমের সম্পর্ক নুতন করে জোড়া লাগতে পারে। সন্তানের অগ্রগতিতে মানসিক তৃপ্তি পেতে পারেন। সৃজনশীল প্রতিভার বিকাশে কোনো গুণীজনের সাহায্য আশা করা যায়। শিল্পী কলাকুশলী ও মিডিয়ার নির্মাতাদের কাজের ব্যস্ততা বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় শান্তি পেতে পারেন। বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, ক্ষতির আশঙ্কা আছে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর পেয়ে আনন্দ। কোনও আর্থিক সুবিধা পেতে পারেন। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি :    মকর রাশির জাতক জাতিকার পারিবারিক প্রত্যাশা পূরণ হওয়ার যোগ প্রবল। কর্মস্থলে নুতন দায়িত্ব ও আবাসন লাভের যোগ দেখা যায়। ব্যবসায়ীক কাজে আত্মীয়দের সাহায্য আশা করতে পারেন। তরুন তরুনীদের নিজস্ব যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। মায়ের কাছ থেকে কোনো মূল্যবাণ উপহার পেতে পারেন। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা আছে। সারা দিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে বাধা আসতে পারে। তবে সারাদিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য আনন্দ পাবেন। পেটের সমস্যায় ভোগান্তি। পরিবারে অতিরিক্ত খরচ হতে পারে।

কুম্ভ রাশি :   কুম্ভ রাশির রাশির জাতক জাতিকাদের দিনটি বৈদেশিক যোগাযোগের পক্ষে অনুকূল। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের রুটিরুজী বৃদ্ধি পাবে। মানসিক অস্থিরতা কাটিয়ে উঠতে পারবেন। অনলাইনে পণ্য বিক্রয়ের জন্য কোনো ওয়েবসাইট উদ্ভোদনের জন্য দিনটি উত্তম। বেকার ছোট ভাই বোনের কর্ম লাভের সম্ভাবনা প্রবল।ব্যবসায় বাড়তি যোগাযোগ আসবে। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তি নিয়ে চাপ বাড়বে। কারও উপকার করতে গিয়ে খরচ বাড়বে। ব্যবসায় কিছু উন্নতি হতে পারে। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। বেড়াতে গিয়ে অতিরিক্ত খরচ হতে পারে।

মীন রাশি:   মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করতে পারেন। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হওয়ার যোগ প্রবল। খাদ্য পানিয় ও ফল মূল ব্যবসায় আশানুরুপ লাভ হতে পারে। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন যোগ প্রবল। খুচরা ব্যবসায় আশানুরুপ আয়ের সুযোগ রয়েছে। বুদ্ধির ভুলে কোনও চাপ আসতে পারে। ব্যবসায় কারও সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যা বাড়বে। বুদ্ধির জোরে শত্রু জয় হবে। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি পড়তে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। তবে আজ কোনও ক্ষতির আশঙ্কা আছে।