রাশিচক্র অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে - ৮ সেপ্টেম্বর

রাশিচক্র অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে - ৮ সেপ্টেম্বর

মেষ রাশি :   মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলের কোনো গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পাবেন। অসুস্থতা কাটিয়ে উঠতে জীবন সঙ্গীর সাহায্য পওয়া যাবে। দুপর থেকে বকেয়া ধন লাভের সুযোগ বৃদ্ধি পাবে। কোনো সাঙ্গঠনিক আপ্যায়নের নিমন্ত্রণ পেতে পারেন। খুচরা পাইকারী ব্যবসায় আশানুরুপ আয় রোজগারের সুযোগ আসবে।গোপন কোনও রোগ থেকে সাবধান থাকুন। ব্যবসায় অতিরিক্ত খরচের জন্য চাপ বাড়বে। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলবে। কাজে ভুল হওয়ার আশঙ্কা। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বাড়বে। মহিলাদের থেকে সাহায্য পেতে পারেন। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে হবে। বাবার জন্য ভাল কিছু ব্যবস্থা হবে।

বৃষ রাশি :    বৃষ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। দূরের যাত্রাকালে একটু সাবধানে থাকতে হবে। আইনগত জটিলতার সমাধান হতে পারে। দুপরের পর আপনার মানসিক ও শারীরিক শক্তি বৃদ্ধি পাবে। অসুস্থতা কাটিয়ে উঠতে পারবেন। প্রতিবেশীর জন্য অশান্তির আশঙ্কা। অনেক দিনের আশা পূর্ণ হওয়ায় আনন্দ। প্রেমে বাইরের লোকের সঙ্গে অশান্তি। রক্তচাপ বৃদ্ধি নিয়ে চিন্তা। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে চিন্তার জন্য মানসিক কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মিথুন রাশি:    মিথুন রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগারের। সকালের দিকে ব্যবসায়ীক কাজে প্রত্যাশিত লাভ হবে। বন্ধুর সহায়তায় বকেয়া কাজের বিল আদায় করতে পারবেন। দুপরের পর ব্যয় বৃদ্ধি পাবে । আইনগত জটিলতা থেকে রক্ষা পাবেন। প্রবাসীদের আয় রোজগারে কিছু অগ্রগতি হতে যাচ্ছে।আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসবে। বাড়তি খরচ নিয়ে চিন্তা। অফিসে চাপ বাড়তে পারে।

কর্কট রাশি :   কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দিনের শুরুতে কর্মস্থলে সাফল্য আসবে। পদস্ত কর্মকর্তার সাহায্য পাবেন। পিতার সাহায্য পাওয়া যাবে। দুপরের পর আয় রোজগারে অগ্রগতি। বন্ধু ও  বোনের সাহায্য পাবেন। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ সফলতা পেতে চলেছেন। বেতন আদায়ের চেষ্টা সফল হবে।প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন, তাঁদের সামনে ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বাড়বে। লজ্জার কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে কোনও চাপ আসতে পারে।

সিংহ রাশি :   সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্য উন্নতিতে শিক্ষকের সাহায্য সহযোগিতা পাওয়া যাবে। বিদেশ যাত্রার প্রচেষ্টায় সফল হবেন। দুপরের পর কর্মস্থলে কিছু ভালো সুযোগ পাবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত নিতে পারবেন। সাংসারিক বিষয়ে পিতারকাছ থেকে আর্থিক সাহায্য পাওয়ার যোগ।শরীরে ক্ষয় বাড়বে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কাজের জন্য সুনাম পাওয়ায় আনন্দ। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ হবে। ব্যবসায় খরচ বাড়তে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ বাড়বে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। পেটের পুরনো রোগ ফিরে আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

কন্যা রাশি:   কন্যা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। দিনের শুরুতে আর্থিক অনিশ্চয়তা ভোগাতে থাকবে। ব্যবসায়ীক প্রয়োজনে ধার কর্য করতে হতে পারে। দুপরের পর বৈদেশিক কাজ কর্মে অগ্রগতি হবে। সাংসারিক ক্ষেত্রে কোনো ধর্মীয় সাধকের সৎ পরামর্শ কাজে লাগতে পারে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদলাভ। কুটিল মনোভাবের জন্য অশান্তি বাড়বে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসার জন্য খরচ বাড়বে। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

তুলা রাশি :    তুলা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীক কাজ কর্ম নিয়ে সারাদিনই ব্যস্ত থাকতে হবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর পরামর্শ নিতে পারেন। দুপরের পর অপ্রত্যাশিত উৎস থেকে কিছু অর্থ লাভের সুযোগ পাবেন। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। শেয়ার ব্যবসায়ীরা দুপরের দিকে কিছু লাভের আশা করতে পারেন।আজ সকালের দিকে কোনও কারণে খরচ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। যাঁরা সঙ্গীত নিয়ে কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ পাবেন। স্ত্রীর কোনও কাজের জন্য মানসিক শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে।

বৃশ্চিক রাশি :   বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সকালের দিকে কাজের চাপ বৃদ্ধি পাবে। বয়স্কদের শারীরিক অবস্থা একটু সংকট পূর্ণ হতে পারে। দুপুরের পর থেকে আর্থিক অবস্থার উন্নতি হতে থাকবে। ব্যবসায়ীক যোগাযোগ বৃদ্ধি পাওয়াতে নতুন ব্যবসায়ীক সুযোগ পেয়ে যাবেন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। আজ অযথা খরচ বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করেও লাভ হবে না। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে।

ধনু রাশি:    ধনু রাশির জাতক জাতিকার দিনটি প্রেমের ক্ষেত্রে উত্তম। হারানো কোনো প্রেম আবার ফিরে পাবেন। সন্তানের সৃজনশীল কাজের জন্য গর্ববোধ করবেন। শিল্পীদের নতুন কাজের রেকর্ডিং চলবে। দুপরের পর কর্মস্থলে সহকর্মীদের পূর্ণ সমর্থন পেয়ে যাবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে অধিনস্ত কর্মচারীদের দ্বারা উপকৃত হবেন।বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় শান্তি পেতে পারেন। বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, ক্ষতির আশঙ্কা আছে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর পেয়ে আনন্দ। কোনও আর্থিক সুবিধা পেতে পারেন। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি :    মকর রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। নিজের অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নের। গৃহ ভূমি আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। দুপরের পর শৈল্পিক কাজের জন্য সম্মানিত হতে পারেন। রোমান্টিক সম্পর্কে কোনো উল্লেখযোগ্য ঘটনা ঘটতে পারে। নিজের মিডিয়াতে কাজের সুযোগ আসবে। সিদ্ধান্ত আপনার।আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা আছে। সারা দিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে বাধা আসতে পারে। তবে সারাদিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য আনন্দ পাবেন। পেটের সমস্যায় ভোগান্তি। পরিবারে অতিরিক্ত খরচ হতে পারে।

কুম্ভ রাশি :   কুম্ভের জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে সাফল্য লাভের। বিদেশ থেকে ভালো সংবাদ আসবে।  দুপরের পর গৃহে আত্মীয় সমাগমের যোগ প্রবল। মায়ের কাছ থেকে কিছু অর্থ সাহায্য পেতে পারেন। বহুদিন পর কোনো আনন্দজনক সংবাদ পেতে পারেন। ব্যবসায় বাড়তি যোগাযোগ আসবে। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তি নিয়ে চাপ বাড়বে। কারও উপকার করতে গিয়ে খরচ বাড়বে। ব্যবসায় কিছু উন্নতি হতে পারে। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। বেড়াতে গিয়ে অতিরিক্ত খরচ হতে পারে।

মীন রাশি :   মীনের জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকাল সকালই গৃহে আত্মীয় কুটম্বর আগমন হতে পারে। গার্মেন্টস ব্যবসায়ীরা বকেয়া কিছু বিল আদায় করতে পারবেন। দুপরের পর বৈদেশিক যোগাযোগ ও অনলাইন কেনাকাটায় সফল হবেন। ছোট ভাই বোনের সাথে মনমালিণ্য এড়িয়ে চলতে হবে।বুদ্ধির ভুলে কোনও চাপ আসতে পারে। ব্যবসায় কারও সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যা বাড়বে। বুদ্ধির জোরে শত্রু জয় হবে। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি পড়তে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। তবে আজ কোনও ক্ষতির আশঙ্কা আছে।