রাশিচক্র অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে - ১০ ই সেপ্টেম্বর

রাশিচক্র অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে - ১০ ই সেপ্টেম্বর

মেষ রাশি :  মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দিনের শুরুতে বকেয়া কিছু টাকা পয়সা আদায় হবে। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধি পাবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। রাতে দিকে বৈদেশিক সূত্র থেকে ভালো সংবাদ আসতে পারে। অনলাইন বিক্রেতাদের আশানুরুপ লাভের আশা রয়েছে।জমি কেনাবেচার জন্য দিনটি খুব ভাল। আজকের দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সন্তানদের নিয়ে সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে। কোনও আইনি সমস্যা থেকে মুক্তি পাবেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। কোনও বিষয়ে ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হবে। বাড়তি কোনও কথা অশান্তি বাড়াতে পারে।

বৃষ রাশি : বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আপনার প্রভাব প্রতিপত্তি দিয়ে আজ কোনো অসমাপ্ত কাজ শেষ করতে পারবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। কর্মস্থলে চলতে থাকা সকল প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে পারবেন।রাতে আত্মীয় কুটম্বর আগমন হতে পারে। বকেয়া কিছু টাকা বিকাশের মাধ্যমে পেতে পারেন।আজ সকাল থেকে অতিরিক্ত খরচ নিয়ে চিন্তা থাকবে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বাড়বে। প্রেমে মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।

মিথুন রাশি :   মিথুন রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের জন্য অনুকূল। প্রবাসীদের আয় রোজগারে অগ্রগতি হবে। নিত্যপ্রয়েঅজনিয় জিনিসের উচ্চ মূল্যের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ আয় রোজগার আশা করা যায়। রাতের দিকে মানসিক ভাবে কিছুটা উগ্র থাকতে পারেন।আত্মীয় স্বজনের উপর প্রচন্ড রাগ হওয়ার আশঙ্কা।নিজের দম্ভের জন্য কোনও কাজ হাতছাড়া হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর অশান্তি থাকবে। ভ্রাতৃ স্থানীয় কারও সঙ্গে বিবাদ। সংসারে সুখ ফিরবে কিন্তু পরিশ্রম সত্ত্বেও অভাব অনটন থাকবে। যানবাহনে খুব সাবধানে চলাফেরা করতে হবে, বিপদের আশঙ্কা আছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হয়ে যাবে।

কর্কট রাশি :   কর্কটের জাতক জাতিকার দিনটি উত্তম। অভিনয় শিল্পী, কন্ঠ শিল্পী ও নৃত্যশিল্পীদের দিনটি খুব সম্ভাবনাময়। প্রেমের ক্ষেত্রে সফল হবেন। বিদ্যার্থীরা কোনো পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। নিজের রাগকে নিয়ন্ত্রণ করতে হবে। শরীর স্বাস্থ্য ও উচ্চ রক্তচাপ ভোগাতে পারে। সাংসারিক প্রয়োজনে দূরের যাত্রা করার প্রয়োজন হবে।স্ত্রীর জন্য মানসিক অশান্তি বাড়তে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নিজের ভাগের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন। ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

সিংহ রাশি:   সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের দিনটি শুভ সম্ভাবনাময়। সাংসারিক ক্ষেত্রে পিতা বা পিতৃস্থানীয় কারো সাহায্য লাভ। কর্মস্থলে নুতন দায়িত্ব লাভের পাশাপাশি সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। রাতে বন্ধুদের কারো অসুস্থতার সংবাদে কষ্ট পাওয়ার আশঙ্কা। ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু লেনদেন সংক্রান্ত ঝামেলা দেখা দেবে।শত্রুর জন্য কোনও অশান্তি অনেক দূর যেতে পারে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল। কর্মচারীর জন্য ব্যবসায় বিবাদ বাড়তে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা, বাবার সঙ্গে কোনও কারণে অশান্তি। মাথা ঠান্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। প্রাথমিক স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে।

কন্যা রাশি : কন্যার জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। আমদানী ও রপ্তানী বাণিজ্যে বাধা বিপত্তির সম্মূখীন হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হবেন। রাতে প্রভাবশালী ব্যক্তির সাথে কোনো বিষয়ে আলোচনা সফল হবে। চাকরি সংক্রান্ত তদবির থেকে কিছু আয় রোজগার করতে পারেন।সকালের দিকে কোনও প্রতিযোগিতায় জয় আসতে পারে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। আর্থিক ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমের ক্ষেত্রে প্রচুর সাফল্য থাকবে। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের  পর্যাপ্ত আয়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পেতে পারে। বাবাকে নিয়ে চিন্তা বাড়বে।

তুলা রাশি:   তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সাংসারিক কারনে কিছু টাকা ঋণ করতে পারেন। ব্যাংক ঋণ লাভের ক্ষেত্রে আশানুরুপ অগ্রগতি হবে। শেয়ার কেনাবেচায় পূর্বের লোকশান পুশিয়ে কিছু আয় রোজগারের সুযোগ পাবেন। রাতে ভাগ্য সহায় হবে। বৈদেশিক কাজে কোনো বন্ধুর সাহায্য পাবেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার প্রচেষ্টায় অগ্রগতি।আপনার দ্বারা আজ কোনও ভুল হতে পারে। আজ রাস্তায় একটু সাবধানে চলাচল করা দরকার, বিশেষ করে জলপথে। ব্যবসায় অর্থ আসায় আনন্দ। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকাল থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন আজ। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে।

বৃশ্চিক রাশি :  বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দিনের শুরুতেই ব্যবসা বাণিজ্যে কাঙ্খীত সংবাদ পেতে পারেন। মানসিক অস্থিরতা কমে আসবে। সাংসারিক কাজে কর্মে সফল হবেন। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে আপনার উদারতাই যথেষ্ট। রাতের দিকে ঝুঁকিপূর্ণ কাজ না করাই ভালো। অফিশের প্রয়োজনে দূরের যাত্রায় সতর্ক থাকুন।স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। বাড়িতে প্রতিবেশী আসার যোগ রয়েছে। প্রিয় জনের বাজে কাজের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের সমস্যায় কষ্ট। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি হতে পারে। আর্থিক দিক দিয়ে দিনটি ভাল যাবে। সকলে মিলে দূরে ভ্রমণের সম্ভাবনা। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হবে।

ধনু রাশি  : ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে সকলের সাহায্য পাবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে আশানুরুপ অগ্রগতি। বয়স্কদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। রাতে দাম্পত্য কলহের শিকার হতে পারেন। অংশিদারী ব্যবসা বাণিজ্যে নিয়ে মনের মধ্যে অজানা ভয় ও শঙ্কা কাজ করবে। জীবন সাথী হাতের বা ঘাড়ের ব্যাথায় ভুগতে পারেন।বিদেশে থাকা কোনও বন্ধুর খবর পেয়ে আনন্দ। কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারে খরচ বাড়তে পারে। গরিবদের জন্য কিছু করতে পেরে আনন্দ পাবেন। ব্যবসায় শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে। দুপুরের পরে আজ দিনটি ভাল গেলেও মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক যোগাযোগ আসতে পারে।

মকর রাশি : মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। আয় রোজগার বৃদ্ধিতে বন্ধুদের সাহায্য আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগারের সুযোগ পাবেন। বড় ভাই বোনের বিবাহ শাদীর আলোচনায় অগ্রগতি। বিকালের পর বৈদেশিক যোগাযোগ ও কাজকর্ম শুভ। গ্রামের বাড়িতে যেতে হতে পারে। প্রবাসীদের ছুটি মঞ্জুর হওয়ার সুযোগ।বাড়ির অশান্তি বাইরের লোকের জন্য আরও বাড়তে পারে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। প্রিয় জনের থেকে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শরীর খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। চিকিৎসার জন্য প্রচুর খরচ হতে পারে। সামাজিক সম্মান বাড়বে। পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি।

কুম্ভ রাশি : কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি আপনার অপূর্ণ স্বপ্ন পূরণের জন্য উত্তম। নিজের একটি ছোট্ট গৃহ লাভের স্বপ্ন পূরণের সুযোগ আসবে। আত্মীয়দের কারো কাছ থেকে টাকা পেতে পারেন। সাংসারিক ক্ষেত্রে মা বা খালাদের সাহায্য লাভ। রাতে বড় সন্তানের সাথে কোনো মতানৈক্য দেখা দেবে। শিল্পী ও কলাকুশলীদের দূর্ণাম রটার আশঙ্কা প্রবল।অফিসে কোনও বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে। আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হওয়ায় আনন্দ পাবেন। প্রেমে বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচে যন্ত্রণার আশঙ্কা। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। পড়াশোনায় আজ বাধা আসতে পারে। আজ বাড়তি খরচ হতে পারে।

মীন রাশি :    মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক যোগাযোগে সফল হবেন। অনলাইন ব্যবসায়ী ও সাপ্লাইএর কাজে ভালো আয় রোজগার হবে। ছোট ভাই বোনের জন্য খরচের যোগ প্রবল। রাতে পারিবারিক ক্ষেত্রে ব্যক্তিত্বের সংঘাত দেখা দেবে। মায়ের সাথে কোনো বিষয়ে তর্কে জড়িয়ে যেতে পারেন।আজ দিনের যে কোনও সময় নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন। খুব কাছের কারও জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পরে। সন্তান স্থান শুভ। আজ ভাল কোনও খবর মন বিচলিত করতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণ হতে পারে। পেটের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।