রাশিচক্র অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে - ১২ ই সেপ্টেম্বর

রাশিচক্র অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে - ১২ ই সেপ্টেম্বর

মেষ রাশি :   মেষ রাশির জাতক জাতিকার দিনটি সার্বিক ভাবে যোগাযোগে সাফল্যের। বৈদেশিক যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রকাশক সাংবাদিক ও মিডিয়াকর্মীদের কাজে অগ্রগতি আশা করা যায়। ছোট ভাই বোনের দ্বারা উপকৃত হতে পারবেন। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় কিছু লাভের আশা করতে পারেন। রাতে পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে।মনের জোরে কাজের চেষ্টা করুন। সংসারের জন্য শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রুদের থেকে মুক্তি লাভ। ধর্মের ব্যাপারে কোনও রকম দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন।  

বৃষ রাশি :  বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া আর্থ লাভের প্রচেষ্টায় সফল হতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে আয় রোজগার বৃদ্ধি পাবে। সঞ্চয়ের ক্ষেত্রে আশানুরুপ অগ্রগতি আশা করা যায়। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। রাতে বিদেশ থেকে ভালো কোনো সংবাদ লাভ।দায়িত্ব পালন ও সংসারে ব্যয় সঙ্কোচন নিয়ে পারিবারিক আলোচনা। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও নামী জায়গায় কাজের যোগাযোগ হতে পারে। আজ একটু রাগ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বাড়বে। আর্থিক চাপ আসতে পারে।

মিথুন রাশি :   মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কাজে কর্মে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। সামাজিক ক্ষেত্রে আপানার সম্মান লাভের যোগ। রাতে আর্থিক অবস্থার উন্নতি হতে থাকবে। বকেয়া কিছু টাকা আদায় হতে পারে। সঞ্চয়ের চেষ্টায় সফল হতে পারবেন।আজ মানহানির আশঙ্কা আছে। সকালের দিকে কোনও ব্যথা বাড়তে পারে। প্রেমের ব্যাপারে শান্তি আসতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়বে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়বে। পেটের সমস্যা বাড়বে। বন্ধুদের থেকে ভালবাসা পাবেন। ব্যবসায় ক্ষতির আশঙ্কা আছে। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুল হতে পারে। শরীর নিয়ে সমস্যা বাড়বে।

কর্কট রাশি :  কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল। সাংসারিক কাজে ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের পরিবহন ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের কর্মস্থলে আশানুরুপ আয় রোজগার বাড়ার সুযোগ আসবে। আইনগত জটিলতা থেকে রক্ষা পেতে পারেন। ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয় রোজগার এর সুযোগ আসবে।কর্মস্থানে বদলি নিয়ে চিন্তা। আজ কোনও রকম আশা ভঙ্গ থেকে সাবধান। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম ও যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষা নিয়ে আলোচনা। কোনও আত্মীয়ের খারাপ খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি বাড়বে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি, বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

সিংহ রাশি  :   সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দিনের শুরুতে আয় রোজগারে অগ্রগতি হতে থাকবে। ব্যবসায়ীক কাজ কর্মে আশাতিত অগ্রগতি আশা করতে পারেন। বড় ভাই বোনের সাথে চলতে থাকা সম্পর্কের টানাপোড়নের অবশান আশা করতে পারেন। বন্ধু ও শুভাকাঙ্খীদের সাহায্য লাভের যোগ।আজ সারা দিন মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় শুভ পরিবর্তনের সম্ভাবনা। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমে আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য লাভ। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি কোনও খরচ নিয়ে চিন্তা বাড়তে পারে।

কন্যা রাশি :   কন্যার জাতক জাতিকার দিনটি কর্মব্যস্ততার। বেসরকারী চাকুরেদের কর্মস্থলে সাফল্য লাভের সুযোগ আসবে। পদস্ত কর্মকর্তার সাথে চলতে থাকা মতানৈক্যর অবশান হতে থাকবে। ব্যবসায়ীক কাজে প্রভাবশালী কারো সহায়তা পেতে পারেন। সাংসারিক ক্ষেত্রে পিতার পরামর্শ কাজে লাগতে পারে।শরীরে কোনও ক্ষতের জন্য যন্ত্রণা বাড়বে। প্রেমের জন্য বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কারও থেকে খারাপ ব্যবহার পেতে পারেন। সম্পত্তি ও সন্তানের ব্যাপারে অশান্তি আসতে পারে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্ত চাপ বাড়তে পারে।

তুলা রাশি :   তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্য উন্নতিতে কোনো শিক্ষকের সাহায্য পাওয়া যাবে। স্কুল কলেজের শিক্ষকদের কাজের পরিবেশ অনুকূলে আসতে পারবে। বিদেশ যাত্রার ক্ষেত্রে ভালো কোনো সুযোগ আসতে পারে। ধর্মীয় কোন কাজে অংশ নিতে হতে পারে। রাতে পিতার সাহায্য পাবেন।আজ সম্মান নিয়ে চিন্তা বাড়তে পারে। গুরু সঙ্গ পেতে পারেন। ব্যবসার ক্ষেত্রে খুব ভাল সময়। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। অফিসে কাজের চাপ বাড়তে পারে। বাড়তি কোনও জায়গা থেকে আয়ের সুযোগ হাতছাড়া হতে পারে। সারা দিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। ব্যবসার ব্যাপারে মনে আশার সঞ্চার হবে। বাড়িতে অতিথি আসার সম্ভাবনা। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়বে।

বৃশ্চিক রাশি  :   বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ঝুঁকিপূর্ণ কাজে কিছু লাভের আশা করা যায়। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের আয় রোজগার বৃদ্ধির সম্ভাবনা। পাওনাদারদের টাকা পরিশোধের সুযোগ আসবে। রাতে বিদেশ সংক্রান্ত কাজ কর্মে অগ্রগতি হতে পারে। শিক্ষা ও গবেষণা মূলক কাজে সফল হবেন।কোনও কাজের জন্য মানসিক শান্তি বিঘ্নিত হবে। আজ কোনও কাজের শুভ যোগাযোগ আসতে পারে। স্ত্রীকে নিয়ে ক্ষোভ বাড়তে পারে। ব্যবসায় ভাল লাভ হবে। অতিরিক্ত খরচ হতে পারে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা রয়েছে। অনেক খরচ হতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গ লাভ করতে পারবেন। পেটের সমস্যা বেড়ে যাওয়ার জন্য কাজের ক্ষতি।

ধনু রাশি :  ধনু রাশির জাতক জাতিকার দিনটি সাংসারিক কাজে ভালো যাবে। জীবন সাথীর সাহায্য পাবেন। অংশিদারী কাজ কর্ম নিয়ে কিছু অনিশ্চয়তা দেখা দিতে পারে। ব্যবসায়ীক কাজে সতর্ক থাকতে হবে। একটু ভুলে অনেক ক্ষতি হতে পারে। শুভ বৃহস্পতি ও চন্দ্রর প্রভাবে যানবাহন লাভের সুযোগ বলবান। রাতে আর্থিক ক্ষেত্রে সাফল্য আশা করতে পারেন।সৎ কাজে খরচ বাড়বে। ইচ্ছা পূরণ হওয়ার যোগ নষ্ট হবে। ব্যবসায় খুব ভাল ফল পাবেন। স্ত্রীর উপরে কোনও কারণে রাগ বাড়বে। বাবার জন্য চিকিৎসার খরচ বাড়বে। বেড়াতে যাওয়া নিয়ে আনন্দ বাড়বে। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। বাজে লোকের সঙ্গে থাকার জন্য বদনাম হতে পারে। কোনও জিনিষ চুরি হওয়ার আশঙ্কা। বাবা-মায়ের সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা।

মকর রাশি :   মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। শারীরিক ভাবে কিছুটা দূর্বল থাকতে পারেন। অতিরিক্ত দুঃশ্চিন্তার কারনে কাজে কর্মে মননিবেশ করা কঠিন। কর্মস্থলে সহকর্মী ও অধিনস্ত কর্মচারীর দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা। রাতে দাম্পত্য সুখ শান্তি ফিরে আসবে। ব্যবসা ক্ষেত্রে আশানুরুপ অগ্রগতির সুযোগ রয়েছে।দুপুরের দিকে শরীর খুব ক্লান্ত হতে পারে। আজ একটু বিপদের আশঙ্কা আছে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। প্রিয় জন সঙ্গে থাকার জন্য দিনটি খুব ভাল লাগবে। বাড়িতে অশান্তির আশঙ্কা। আজ স্ত্রীর উপরে অভিমান হতে পারে। বিপদে অনেকের সাহায্য পাবেন। ব্যবসায় খুব একটা ভাল ফল পাবেন না। বন্ধুর জন্য কোনও প্রিয় ব্যক্তির সঙ্গে বিবাদের আশঙ্কা। দিনের শেষে কোনও উপহার পেতে পারেন।

কুম্ভ রাশি :   কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজকর্ম ও শিল্প কলার সাথে জড়িতদের জন্য উত্তম। সন্তানের সাথে চলতে থাকা মনমালিণ্য দূর হয়ে যাবে। প্রেমের ক্ষেত্রে অগ্রগতি আপনার মানসিক মনবল বৃদ্ধি করবে। শিক্ষার্থীদের দিনটি পড়াশোনায় আগ্রহ বৃদ্ধির। রাতে রাগ ও জেদের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে।হাতের কাজে উন্নতি লাভ। আজ আইনি কোনও কাজের জন্য চিন্তা না করাই ভাল। আর্থিক চিন্তা বাড়তে পারে। গলার সমস্যা বাড়তে পারে। আত্মীয়ের সঙ্গে বিরোধ বাধতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে। আজ কোনও সুখের খবর পেতে পারেন। ব্যবসায় ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কমতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য।

মীন রাশি :   মীন রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক কাজে অগ্রগতির। মনবাঞ্ছা পূরণ হতে পারে। সাংসারিক ক্ষেত্রে কোনো আত্মীয়র সহায়তা পেতে পারেন। জমি ভূমি আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। যানবাহন মেরামতের কাজে কিছু অর্থ ব্যয়ের সম্ভাবনা। রাতে প্রেমের সম্পর্কে অগ্রগতি হবে। সন্তান লাভের সু সংবাদ পেতে পারেন।কাজের ক্ষেত্রে ধিরে ধিরে উন্নতি হবে। রাজনীতির কোনও কাজের জন্য লোকের কাছে প্রিয় পাত্র হতে পারেন। গোপন কোনও রোগ হতে পরে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ থেকে সাবধান। মাথা গরম হওয়ার জন্য ক্ষতির আশঙ্কা। আজ ব্যবসায় নতুন কিছু যোগাযোগ হতে পারে। বাড়িতে শুভ খবর আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য বিরহ যন্ত্রণা।