রাশি অনুযায়ী কেমন যাবে আজকের দিনটি - ৩ রা সেপ্টেম্বর

রাশি অনুযায়ী কেমন যাবে আজকের দিনটি - ৩ রা সেপ্টেম্বর

মেষ রাশি :    আজ মেষ রাশির জাতক জাতিকার আর্থিক দিক বলবান থাকবে। ব্যবসায়ীক বাকেয়া টাকা আদায় হতে পারে। বন্ধুদের সাথে যৌথভাবে কোনো ব্যবসা আরম্ভ করার চিন্তা করতে পারেন। চাকরীজীবীদের বকেয়া বেতন পাওয়ার সম্ভাবনা। দুপুর থেকে বিদেশ যাত্রা সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। সাংসারিক প্রয়োজনে অর্থ ব্যয় যোগ প্রবল।অতীত কোনও সংস্কার আজ পিছুটান বাড়াতে পারে। শিল্পীদের জন্য ভাল খবর। স্ত্রীর ব্যাপারে সংশয়।  আজ মন কোনও কারণে উদাসীন হতে পারে, তার জন্য কোনও কাজ ভাল লাগবে না। বাড়িতে সন্তানের জন্য বিবাদ। ব্যবসায় উপার্জন বাড়তে পারে।

বৃষ রাশি :  বৃষ রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে অগ্রগতির। কর্মে পদস্ত কর্মকর্তার সাহায্য আশা করা যায়। নতুন কোনো কর্মে যোগদানের সুযোগ আসবে। সরকারী চাকরিতে পদস্ত কর্মকর্তার আনুকূল্য আশা করতে পারেন। দুপুর থেকে ব্যবসায়ীক ক্ষেত্রে আয় রোজগার বলবান হয়ে উঠবে। চাকরিজীবীরা বাড়তি কিছু অর্থ আয়ের সুযোগ পাবেন।সংসারে লোকের আচার-ব্যবহার খারাপ হওয়ার কারণে মানসিক অবসাদ বাড়তে পারে। কাজের ব্যপারে উদ্বেগ বৃদ্ধি। গুরুজনের কথা না শোনার জন্য সংকটজনক মুহূর্ত আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য বিরহ বাড়তে পারে। ধর্ম ব্যপারে কোনও আলোচনা। অপর কোনও ব্যক্তির দ্বারা আপনার ভাল কাজ পণ্ড হতে পারে।

মিথুন রাশি :   মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি উন্নতির। জীবন জীবার জন্য বিদেশ যাত্রায় অগ্রগতি। আমদানী রপ্তাণী বাণিজ্যে সাফল্য আশা করতে পারেন। প্রবাসী বিদ্যার্থীদের পড়াশোনায় কাঙ্খীত অগ্রগতি হবে। বিকালের দিকে প্রভাবশালী ব্যক্তির সাহায্য পেতে পারেন। বেকারদের চাকরি সংক্রান্ত ইন্টারভিউ সফল হতে পারে।সকালের দিকে প্রেম-প্রণয় সংক্রান্ত বাজে কথা শোনার জন্য মন খারাপ। ব্যবসায় খুব ভাল ফল পাবেন। শরীরে কোনও অংশে ক্ষত  বাড়তে পারে। প্রিয়জনের কোনও কথার জন্য মনে কষ্ট বাড়তে পারে। আইনি কোনও কাজের জন্য আজ দিনটি ভাল হবে না। কাজের প্রতি   আজ একটু অনীহা আসতে পারে। সংসারে কোনও কাজের জন্য বিরক্তি।  ব্যবসায় ভাল কোনও সংবাদ।

কর্কট রাশি:   কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলা পূর্ণ। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলাফেরা করতে হবে। বন্ধু বা আত্মীয়র অসুস্থতার সংবাদ পেতে পারেন। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। দুপুর থেকে পরিস্থিতির উন্নতি ঘটতে থাকবে। ব্যবসায়ীক ক্ষেত্রে অগ্রগতি। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন।মিথ্যা কোনও কাজ করার জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে। আজ আপনার উপর কোনও অন্যায় আচরণ হওয়ার আশঙ্কা। কোনও  কিছু থেকে একটু বাড়তি আয় হতে পারে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা । পড়াশোনার জন্য ভাল সময়। আজ কোনও  ভাল বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। শরীরের কোনও অংশে যন্ত্রণা বৃদ্ধি। কোনও কাজ করে আজ মানসিক শান্তি পেতে পারেন।

সিংহ রাশি:   সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্রসম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগার হতে থাকবে। অংশিদারী ব্যবসায় কোনো বন্ধুর সাহায্য আশা করতে পারেন। দুপুর থেকে সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠবে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পেতে পারে। কোনো আত্মীয়র অসুস্থতা বা মৃত্যু সংবাদ পেতে পারেন।শত্রুর জন্য কোনও ভাল কাজ আজ আটকে যাওয়ার সম্ভাবনা। প্রেমের ক্ষেত্রে মান বাড়তে পারে। কোনও স্থানে ভ্রমণে কষ্ট বৃদ্ধি। বাড়তি খরচের জন্য আর্থিক চাপ। আজ বদনাম থেকে সাবধান থাকুন। তবে কাজের দিকে খুব শুভ যোগ আছে। গুরুজনের সঙ্গে কোনও কারণে বিবাদ। ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। পিতার জন্য চিন্তা বাড়তে পারে।

কন্যা রাশি :   কন্যা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। কর্মস্থলে সহকর্মীদের সাথে কোনো বিষয়ে মনমালিন্য দেখা দেবে। শারীরিক দূর্বলতা কাটিয়ে উঠতে পারবেন। যে কোনো সংক্রামন থেকে সতর্ক হতে হবে। দুপুরের পর ব্যবসায়ীক প্রতিবন্ধকতা কেটে যাবে। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন।শরীরে কোনও চাপের জন্য কাজের ব্যপারে চিন্তা। আজ বিপদের সম্ভাবনা আছে, একটু সাবধানে থাকুন। সংসারের কারণে অধিক ব্যয় হতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দ বৃদ্ধি। আজ কোনও কারণে মনে বিষণ্ণতা বাড়তে পারে। ব্যবসায় ব্যয় বাড়তে পারে। বাড়িতে আজ অতিথি আসার যোগ আছে। 

তুলা রাশি:   তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সৃজনশীল কাজে সাফল্য আশা করা যায়। রোমান্টিক সম্পর্কে অগ্রগতি হবে। সন্তানের পড়াশোনা ও ভর্তি সংক্রান্ত জটিলতা কেটে যাবে। দুপর থেকে কর্মস্থলে কিছু অস্থিরতা দেখা দেবে। অধিনস্ত কর্মচারী ও কাজের লোকের উপর তীক্ষ্ণ নজর রাখুন।কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধার সম্ভাবনা  আছে। আজ নিজের বুদ্ধির জোরে শত্রুপক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনা-বেচার  জন্য সময়টা খুব অনুকূল। আজ ভাইবোনদের সঙ্গে  ঝামেলা মিটে যেতে পারে। গরিব-দুঃখীকে কিছু দান করার জন্য আনন্দ।

বৃশ্চিক রাশি:   বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দিনটি প্রত্যাশা পূরণের। আত্মীয় স্বজন বা বন্ধুদের সহায়তা পেতে পারেন। গৃহ পরিবেশ অনুকূল থাকবে। যানবাহন ক্রয়ের সম্ভাবনা। সাংসারিক ক্ষেত্রে মাতার পূর্ণ সাহায্য পাওয়া যাবে। দুপুরের দিকে রোমান্টিক সম্পর্কে সাফল্য লাভ। সৃজনশীল পেশাজীবী ও শিল্পীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে।অন্যের বুদ্ধিতে আজ অর্থক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। প্রেম-প্রণয় ভাল চললেও বিবাদের আশঙ্কা। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি। লটারি প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে।  কোনও মিথ্যে অপবাদ নিয়ে চিন্তা বৃদ্ধি। আজ আপনি মাবাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। দুপুরের পরে শুভ কিছু ঘটতে পারে।

ধনু রাশি :     ধনু রাশির জাতক জাতিকার সকল প্রকার যোগাযোগে অপ্রত্যাশিত অগ্রগতি হবে। বৈদেশিক সূত্র থেকে ভালো আয়ের সুযোগ পাবেন। অনলাইনে পণ্য ক্রয় বিক্রয়ে প্রত্যাশা পূরণ হবে। দুপুরের পর আত্মীয় কারো সাহায্য পাওয়া যাবে। প্রত্যাশা পূরণ হতে পারে। ভাড়াটিয়ারা ভালো কোনো বাসার সন্ধান পেতে পারেন।গোপন কোনও রোগের জন্য অর্থ নষ্ট। নামী কোনও ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারোর বিবাহ সংবাদে মনে আনন্দের উদয় হবে। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারা দিন সুখ-দুঃখ নিয়ে মিশ্র ভাবেই কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে।

মকর রাশি:    মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া কিছু টাকা পয়সা আদায়ের সুযোগ পাবেন। ব্যবসা ক্ষেত্রে কিছু অর্থ প্রাপ্তির সম্ভাবনা। খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা সকালের দিকে ভালো বেচাকেনা করতে পারবেন। দুপুরের পর আপনার বৈদেশিক যোগাযোগে অগ্রগতি হবে। গার্মেন্টস কর্মী ও ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন।অতিরিক্ত কাজের চাপের জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন, নিজের দুর্বলতা অন্যকে না বলাই ভাল  হবে। কোনও আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন। কারোর বিশ্বাসভঙ্গের কারণ হতে পারেন। জলপথে ভ্রমণ। হস্তশিল্পের জন্য নতুন কোনও প্রচেষ্টা। কর্মচারীদের সঙ্গে ভাল ব্যবহারে সম্মান প্রাপ্তি। উচ্চতর বিদ্যার ক্ষেত্রে বাধা  আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন।

কুম্ভ রাশি:  কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্য আশা করতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। বিকালের দিকে বকেয়া অর্থ আদায় করতে পারবেন। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে উন্নতি হবে।বাড়িতে অনেক আত্মীয় নিয়ে আনন্দ। বাড়ি সাজানোর জন্য  কোনও ব্যয় বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ। প্রিয়জনের ব্যবহারে মনঃকষ্ট বৃদ্ধি। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা, পরে কেটে  যাবে। ব্যবসায় বা কর্মে আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারে শত্রুপক্ষের মন জয়। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন।

মীন রাশি :   মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে ব্যবসায়ীক ও সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসা বাণিজ্যের প্রয়োজনে দূরে কোথাও যেতে পারেন। বিকালের দিকে কাজ কর্মের বাধা দূর হয়ে যাবে। কর্মস্থলে ভালো কোন সংবাদ পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়।স্ত্রীর কারণে মানসিক যন্ত্রণা বৃদ্ধি।  অনেক দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা আজ সার্থক হতে পারে। বুদ্ধি খুব স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়ার দরকার। কোনও অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। আজ ব্যবসায় এমন কিছু ঘটবে, যার ফলে আপনার মনে সংশয় সৃষ্টি হবে।  বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল।