রাশি অনুযায়ী কেমন যাবে আজকের দিনটি - ৪ ঠা সেপ্টেম্বর

রাশি অনুযায়ী কেমন যাবে আজকের দিনটি - ৪ ঠা সেপ্টেম্বর

মেষ রাশি :   মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। দূরের যাত্রার সুযোগ পেতে পারেন। পারিবারিক কেনাকাটায় ব্যয় বৃদ্ধির সম্ভাবনা। প্রবাসীদের কর্মস্থলে চলতে থাকা অনিশ্চয়তা দূর হয়ে যাবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় আয় রোজগারের সুযোগ পাবেন। বৈদেশিক পণ্য ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ আসবে।ব্যবসার জন্য ঋণ নিতে হতে পারে। সম্পত্তি কেনাবেচার ভাল দিন। আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারে। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। অফিসে সুনাম বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। লেখাপড়ায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

বৃষ রাশি:   বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া কোনো টাকা পয়সা আদায়ের সুযোগ পাবেন। আর্থিক অবস্থার উন্নতি আশা করতে পারেন। পারিবারিক ক্ষেত্রে বড় ভাই বোনের সাহায্য কাজে লাগবে। বন্ধুদের সহায়তায় বেকারদের কর্ম লাভের সুযোগ আসতে পারে। খুচরা পাইকারী ব্যবসা বাণিজ্যে উন্নতি হবে। আজ কোনও নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে। ব্যবসায় সময় ভাল নয়। ভাল কাজে বাধা আসবে। পড়াশোনার জন্য সুযোগ মিলতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। কোনও উপহার পেতে পারেন আজ। শরীর নিয়ে ভুগতে হতে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়বে। বাড়তি কোনও খরচ হতে পারে।

মিথুন রাশি :   মিথুন রাশির জাতক জাতিকার দিনটি সম্মান ও মর্যাদা বৃদ্ধির। সামাজি ও সাংগঠনিক কাজে অগ্রগতি আশা করতে পারেন। পিতার সম্পত্তি প্রাপ্তির আলোচনায় অগ্রগতি হবে। চাকরি সংক্রান্ত কোনো তদবিরে আলোর মুখ দেখতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সাথে বন্ধুত্ব দৃঢ় হবে। রাজনৈতিক নেতাকর্মীদের কাজের ক্ষেত্রে সতর্কতা আবশ্যক।সকালের দিকে রাগের মাত্রা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভাল ফল পাবেন না। অফিসে কাজের চাপ বাড়বে। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে। নিজের মতে চলবার জন্য বাড়িতে বিবাদ। শরীরের দিকে নজর দিন, শরীর খারাপের আশঙ্কা রয়েছে। বাবার সঙ্গে ব্যবসার আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে অশান্তি।

কর্কট রাশি :    কর্কটের জাতক জাতিকার দিনটি ধর্মীয় কাজে সাফল্যের। জীবীকার সন্ধানে দূর দেশে যাত্রা করতে পারেন। আয় উন্নতিতে পিতা বা শিক্ষকের সাহায্য পাওয়া যাবে। ভাগ্য সহায় থাকাতে হঠাৎ করেই কোনো কর্ম লাভের সুযোগ আসবে। বৈদেশিক সূত্র থেকে ভালো কোনো সংবাদ লাভ। আজ বস্ত্র ক্রয় করার যোগ প্রবল।ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করুন। বাড়ির কোনও কাজের জন্য ঋণ নিতে হতে পারে। বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। আজ কারও উপকার করে সুনাম পাবেন। ব্যবসায় একটু বাধা আসতে পারে। দুপুরের পরে বাড়তি কোনও ব্যবসা থেকে লাভ পেতে পারেন। বাড়িতে দূরের কোনও অতিথি আসতে পারে। 

সিংহ রাশি :   সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। শরীর স্বাস্থ্যর প্রতি যত্ন নিতে হবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করা উচিৎ। শারীরিক ঝুঁকি আছে এমন কাজ না করাই ভালো। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। কোনো আত্মীয় বা পরিচিত জনের অসুস্থতার সংবাদ লাভ। ব্যাংক থেকে কিছু অর্থ উঠাতে হবে।ভাল কাজ করে আজ সুনাম পেতে পারেন। নতুন কোনও বন্ধু পেতে পারেন। ব্যবসায় কাজের চাপ বাড়তে পারে। প্রেমের জন্য অশান্তি বাড়বে। রোগ থেকে মুক্তি লাভ। অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় সম্মান ও লাভ বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পারে। নাক, কা্ন, গলা নিয়ে সমস্যা বাড়তে পারে।

কন্যা রাশি :    কন্যার জাতক জাতিকার দিনটি ভালো যাবে। স্ত্রী সন্তান নিয়ে কোথাও ঘুড়তে যাওয়ার পরিকল্পণা করতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নিয়ে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি করতে পারবেন। জীবন সাথীর জন্য কিছু কেনাকাটা করতে হতে পারে। প্রেমের ব্যাপারে বিরহ বেদনা বাড়তে পারে। পূজা পাঠের জন্য খরচ হবে। প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনার ক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। রক্তচাপ বাড়বে। আজ সাকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য আজ খুব আনন্দে থাকবেন। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। বাবার সঙ্গে কোনও দরকারি বিষয় আলোচনা।

তুলা রাশি :    তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্যর প্রতি বিশেষ যত্ন নিতে হবে। গৃহস্থালী কাজ কর্ম করতে গিয়ে কাজের লোকের অনুপস্থিতি বা অবাধ্যতা আপনাকে ভোগাবে। নিজের বুদ্ধির জোরে কোনো ঝামেলার হাত থেকে রেহাই পাবেন। অনৈতিক কাজ কর্ম থেকে দূরে থাকতে হবে। নিজের রাগ ও জেদ নিয়ন্ত্রণ করতে শিখুন।আজ সকালের দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তনের ইঙ্গিত। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ পাবেন। স্ত্রীর কোনও কাজের জন্য মানসিক শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

বৃশ্চিক রাশি:     বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সৃজনশীল প্রতিভা বিকাশের সুযোগ আসবে। শিল্পী ও অভিনয় কলাকুশলীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। সন্তানের কর্ম সংক্রান্ত তদবিরের আলাপ আলোচনায় অগ্রগতি আশা করা যায়। সাংসারিক বিষয়ে বড় ভাই বোনের সাহায্য লাভ। প্রেমের ক্ষেত্রে নিকট বন্ধু সহায়তা করতে পারে।নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। আজ অযথা খরচ বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করেও ফল ভাল হবে না। শরীরে কোনও পুরনো কষ্ট আজ একটু বাড়তে পারে। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার খরচের জন্য একটু খরচ হতে পারে। 

ধনু রাশি :   ধনু রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক প্রত্যাশা পূরণের। সাংসারিক ক্ষেত্রে মায়ের সাহায্য আশা করতে পারেন। গৃহে আত্মীয় ও বন্ধুদের সমাগম হতে পারে। আত্মীয়দের সহায়তায় আয় রোজগারে অগ্রগতি হতে পারে। যানবাহন ক্রয় করার সুযোগ আসবে। খুচরা ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভের সম্ভাবনা। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় মনে একটু শান্তি পেতে পারেন। বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, বিপদ হতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক সুবিধা পেতে পারেন আজ। কোমরের যন্ত্রণা বাড়বে।

মকর রাশি :    মকর রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বৈদেশিক কাজ কর্মে অগ্রগতি। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের বিবাহর আলাপ আলোচনায় আশানুরুপ অগ্রগতি। অনলাইন পণ্য ক্রয় বিক্রয়ে ভালো লাভ হতে পারে। বিদেশ থেকে কিছু অর্থ আসার সম্ভাবনা।সারা দিন কোনও কাজে ব্যস্ত হতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে  কোনও তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ বেড়াতে গিয়ে বাধা আসতে পারে। তবে সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য আনন্দ পাবেন। খেলাধূলায় শুভ পরিবর্তন। পেটের সমস্যা বাড়বে। রক্তের রোগে ভোগান্তি।

কুম্ভ রাশি :     কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আত্মীয় স্বজনের বাসায় আপ্যায়িত হওয়ার যোগ। আয় রোজগারে অগ্রগতি হওয়াতে ক্ষুদ্র ব্যবসায়ীরা আর্থিক স্থিতিশীলতা ফিরে পাবেন। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমন হবে। হোটেল রেস্তোরা ও ফাষ্টফুড ব্যবসায়ীদের আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। ব্যবসায় বিশএষ যোগাযোগের সম্ভাবনা। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। কারও উপকারের জন্য খরচ বাড়বে। ব্যবসায় কিছু উন্নতি হতে পারে। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে।

মীন রাশি :    মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। শারীরিক অবস্থার উন্নতি হবে। পারিবারিক কোনো কাজে দক্ষতা ও অভিজ্ঞতার পরিচয় দিতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে বন্ধুর সহায়তা পাওয়া যাবে। প্রভাবশালী লোকের সাথে দেখা সাক্ষাতের যোগ বলবান। জাতিকাদের আর্থিক উন্নতির সম্ভাবনা।ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যা হবে। বুদ্ধির জোরে শত্রু জয় করতে পারবেন। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি। সম্মান নিয়ে টানাটানি পড়বে। প্রেমের সম্পর্কে উন্নতির সম্ভাবনা। রাতের দিকে আজ ক্ষতির আশঙ্কা রয়েছে। কোমরের সমস্যা বাড়তে পারে।