রাশি অনুযায়ী কেমন যাবে আজকের দিনটি -৫ ই সেপ্টেম্বর

রাশি অনুযায়ী কেমন যাবে আজকের দিনটি -৫ ই সেপ্টেম্বর

মেষ রাশি :    মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্ম সংক্রান্ত কারনে দূরের যাত্রার যোগ প্রবল। বৈদেশিক কাজ কর্মে চলতে থাকা বাধা বিপত্তির অবশান আশা করতে পারেন। প্রবাসীদের কর্মস্থলে পদোন্নতির সুযোগ আসবে। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগারের সম্ভাবনা। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীরা লোকশান কাটিয়ে উঠতে পারবেন।বিচক্ষণতার জন্য সকলের মন জয় করতে পারবেন। গুরু জনদের বাধ্য থাকার চেষ্টা করুন। আজ সঙ্গীতের প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন। নিজের ভুল বুঝতে পারায় সংসারে শান্তি ফিরে পাবেন। দেরিতে হলেও আপনার সুনাম হবে। সন্তানদের কথায় গুরুত্ব দিন। বাবার সঙ্গে অশান্তি বাড়তে পারে।

বৃষ রাশি :    বৃষ রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক ভাবে বলবান থাকবে। কিছু বকেয়া অর্থ আদায়ের সুযোগ রয়েছে। ব্যবসায়ীরা বন্ধুর সাহায্য পাবেন। চাকুরেদের বকেয়া বেতন আদায়ের সম্ভাবনা। বড় দাদা বোনের বিবাহের আলাপ আলোচনা সফল হবে। ঠিকাদারী ব্যবসায়ীরা বকেয়া বিল আদায়ের চেষ্টা জোরদার করুন। বড় দাদা বোনের কাছ থেকে আর্থিক সাহায্য পাবেন।আজ কারও সঙ্গে অকারণ তর্ক হতে পারে। ভাই বা বোনের সম্পর্কে চিড় ধরতে পারে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। প্রেমে সাফল্য পাওয়ার বা জট ছাড়ার সম্ভাবনা আছে। খুব পুরনো কোনও দামি জিনিস আপনার হাতে আসতে পারে। সাংসারিক চাপ বৃদ্ধি পাওয়ায় চিন্তা বাড়বে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। পশুর দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়তে পারে।

মিথুন রাশি:   মিথুন রাশির জাতক জাতিকার দিনটি বলবান থাকবে। সরকারী চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি। প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভের সম্ভাবনা রয়েছে। বেকারদের চাকরি সংক্রান্ত সাক্ষাৎকারে সফল হওয়ার সম্ভাবনা। রাজনৈতিক নেতা কর্মীদের উন্নতির সুযোগ আসবে। ব্যবসায় পিতার সাহায্য পেতে পারেন। বেসরকারী চাকুরেদের নতুন দায়িত্ব প্রাপ্তির সুযোগ আসতে পারে।ব্যবসায় সাফল্য থাকলেও ব্যয়ও আছে প্রচুর। উচ্চশিক্ষার ক্ষেত্রে অনেক দূর এগোতে পারবেন। যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। দুঃস্থ ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। আজ কোনও রকম কোনও অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। তৃতীয় ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বাড়বে। মধুর ব্যবহারে সকলের মন জয় করতে পারবেন। গুপ্ত কোনও রোগ থাকলে ফেলে না রাখাই শ্রেয়।

কর্কট রাশি :    কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পেয়ে যাবেন। বিজ্ঞান ও প্রযুক্তির সাথে জড়িতদের ভালো আয় রোজগারের যোগ। উচ্চ শিক্ষার্থে বিদেশী ভাষা সংক্রান্ত পরীক্ষায় সফল হবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নেওয়ার সুযোগ পাবেন। বিদেশী বৃত্তি লাভে শিক্ষকের সাহায্য পাওয়ার সম্ভাবনা।আজ কোনও বিষয়ে আপনাকে বয়সে ছোট কারও করুণার পাত্র হতে হবে। ঘরে বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে হবে। সন্তানদের জন্য শুভ কোনও যোগাযোগ আসতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ রয়েছে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি।

সিংহ রাশি :   সিংহ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। পুলিশী হয়রাণির আশঙ্কা রয়েছে। যানবাহন চালনাকালে বৈধ কাগজপত্র সাথে রাখতে হবে। প্রাতিষ্ঠানিক পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। নিকটাত্মীয়র অসুস্থতার সংবাদ আপনাকে আতঙ্কীত করতে পারে।আজ এমন কিছু সমস্যা দেখা দেবে, যে সব সমাধান করতে গিয়ে নাজেহাল হতে হবে। শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। বিচক্ষণ ব্যক্তির জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না। পরোপকার করে আজ মানসিক শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা বাধতে পারে। 

কন্যা রাশি:     কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ব্যবসা বাণিজ্যে অগ্রগতির। অংশিদারী কাজে সাফল্য লাভ। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। অবিবাহিতদের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। সাংসারিক বিষয়ে জীবন সাথীর সাহায্য আশা করতে পারেন। আত্মীয় ও বন্ধু বান্ধবের পাশে দাঁড়াতে পারেন।ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে। কর্মযোগে বন্ধুর সাহায্য পেতে পারেন। চোখের সমস্যায় ভোগান্তি। অতিরিক্ত লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তির আশঙ্কা।পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে। 

তুলা রাশি :    তুলা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। শারীরিক ও মানসিক অস্থিরতা দেখা দেবে। কাজে কর্মে অনাকাঙ্খীত বাধা বিপত্তির সম্মূখীন হতে পারেন। অধিনস্ত কোনো কর্মচারীর হটকারীতা মেনে নেওয়া কষ্টকর। চাকরীজীবীদের কর্মস্থলে সহকর্মী বিরোধ এড়িয়ে চলতে হবে। অণৈতিক সম্পর্কের কারণে সম্মান হানির আশঙ্কা।আজ ব্যবসায় এমন কিছু ঘটবে, যা আপনার মনে সংশয়ের সৃষ্টি করবে। বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল। চোখের সমস্যায় ভোগান্তি। আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন। নিজের দুর্বলতা অন্যকে বুঝতে দেবেন না। কোনও আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন। কারও বিশ্বাসভঙ্গের কারণ হতে পারেন। জলপথে ভ্রমণের সম্ভাবনা।

বৃশ্চিক রাশি :    বৃশ্চিক রাশির জাতক জাতিকাররোমান্টিক যোগাযোগ ও প্রেমের ক্ষেত্রে সাফল্য আশা করা যায়। শৈল্পিক ও সৃজনশীল পেশার সাথে জড়িতদের আয় রোজগারে অগ্রগতি। সন্তানের জন্য কিছু প্রয়োজনিয় দ্রব্যাদি ক্রয় করতে হবে। মিডিয়া ও সৃজনশীল ব্যবসায়ীদের আয় রোজগারের সুযোগ আসবে। ইভেন্ট ম্যানেজম্যান্টের সাথে জড়িতদের নুতন কাজের যোগাযোগ হতে পারে।আজ আপনি কোনও মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। পরিবারের মানুষ আজ আপনাকে ভুল বুঝতে পারে। আজ আপনি মা-বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। ব্যবসা বা কাজের ক্ষেত্রে আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারে শত্রু পক্ষের মন জয় করতে পারবেন। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন।

ধনু রাশি :    ধনু রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। পারিবারিক জীবনে প্রত্যাশিত কিছু অগ্রগতি হবে। আত্মীয়দের সাহায্য সহযোগীতা আশা করতে পারেন। সাংসারিক ক্ষেত্রে মায়ের সাহায্য লাভ। জমি ভূমি ও আবাসন সংক্রান্ত জটিলতার অবশান হবে। নিজের একটি যানবাহন ক্রয় এর স্বপ্ন পূরণ হতে পারে। বুদ্ধি স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়ার বিশেষ প্রয়োজন। কোনও অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। রাজনীতিকদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধার আশঙ্কা আছে।

মকর রাশি :    মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দিনের শুরুতে ভালো কোনো সাংবাদ পেতে পারেন। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের বাড়তি আয় রোজগার হতে পারে। ছোট ভাই বোনের বিবাহ সংক্রান্ত বিষয়ে অগ্রগতি। অনলাইন লেনদেনে ক্রেতা ও বিক্রেতা উভয়ের লাভবান হওয়ার সুযোগ রয়েছে। আজ নিজের বুদ্ধির জোরে শত্রু পক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য সময়টা খুব ভাল। আজ ভাইবোনদের সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে। গরিবদের কিছু দান করুন। অন্যের বুদ্ধিতে আজ আর্থিক ক্ষতির আশঙ্কা আছে। প্রেমে অশান্তির আশঙ্কা আছে। ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি। লটারির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে।

কুম্ভ রাশি :    কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া বিল আদায়ে সফল হবেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। বাড়িতে শ্যালক কুটম্বর আগমন হতে পারে। আর্থিক ক্ষেত্রে লাভবান হবেন। খাদ্য পোষাক ও নিত্য প্রয়োজনিয় দ্রব্যর ব্যবসায়ীরা আশানুরুপ আয় রোজগার করতে পারবেন। রেস্তোরা ব্যবসায় আশানুরুপ আয় রোজগারের সুযোগ আসবে।হস্তশিল্পের সঙ্গে যুক্তদের নতুন কোনও প্রচেষ্টা। কর্মচারীদের সঙ্গে ভাল ব্যবহারে সম্মান প্রাপ্তি। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন। বাড়িতে অনেক আত্মীয় নিয়ে কোলাহল। বাড়ি সাজানোর জন্য খরচ বাড়তে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। প্রিয় জনের ব্যবহারে মানসিক কষ্ট পাবেন। পড়াশোনা নিয়ে প্রথমে একটু  চিন্তা থাকলেও পরে কেটে যাবে।

মীন রাশি  :     মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসা বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। কর্মস্থলে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। জীবন সাথীর সাথে চলতে থাকা ভুল বোঝাবুঝি কমে আসবে। চাকরিজীবীদের কর্মস্থলে অগ্রগতির সুযোগ প্রাপ্তি।উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারা দিন সুখ দুঃখ নিয়ে মিশ্র ভাবেই কাটবে। চিকিৎসার জন্য প্রচুর খরচ হতে পারে। জ্যোতিষ চর্চায় অগ্রগতি। বন্ধুর সংখ্যা বাড়তে পারে।