রাশিচক্র অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে - ১৪ ই সেপ্টেম্বর

রাশিচক্র অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে - ১৪ ই সেপ্টেম্বর

মেষ  আজ আপনার ব্যবসা ভাগ্য খুব ভাল থাকবে। ইচ্ছা না থাকলেও অতিরিক্ত খরচ হয়ে যেতে পারে। তবে স্ত্রীর জন্য খুব ভাল কোনও আয়ের ব্যবস্থা হতে পারে। খাবারের ব্যাপারে সংযত না হতে পারলে স্বাস্থ্যের অবনতি হবে। পারিবারিক জীবন সুখে কাটবে। সন্তানদের জন্য কোনও কারণে চিন্তা বাড়তে পারে। ধর্ম সংক্রান্ত আলোচনায় মন দিতে পারলে মনে শান্তির সঞ্চার হবে। প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

বৃষ   আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি হতে পারে। প্রতিবেশীর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। চোখের সমস্যায় ভোগান্তি। নিজের বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে। প্রচুর উদ্দমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। হঠাৎ করে কোনও আয় অবাক করতে পারে। শৌখিনতার জন্য খরচ হবে। পরিবারের সঙ্গে কাছাকাছি কোথাও ভ্রমণ হবে।

মিথুন    আজ সারা দিন ব্যবসায় স্বচ্ছলতা থাকবে, ফলে উপার্জন ভালই হবে। বিদ্যার্থীদের একটু সতর্ক থাকতে হবে। মায়ের ব্যবহারে মানসিক কষ্ট পাবেন। যুক্তিপূর্ণ কথার জন্য কর্মস্থানে সহকর্মীর মন জয় করতে পারবেন। প্রশাসনিক কোনও কাজের দায়িত্ব আসতে পারে। তর্ক বিতর্ক থেকে একটু দূরে থাকুন। শেয়ার ব্যবসা করলে লাভবান হতে পারেন। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক অসুস্থতা আসতে পারে।

কর্কট    আজ নানা দিক থেকে প্রচুর বাধা আসতে পারে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা। সন্তানদের জন্য কোনও কারণে মুখ উজ্জল হওয়ার সম্ভাবনা আছে। খুব নিজের কারও কাছ থেকে ভাল কিছু উপহার পেতে পারেন। কর্মকুশলতায় অফিসে সুনাম অর্জন করতে পারবেন। চিকিৎসকদের জন্য সময়টা খুব ভাল। রাজনীতির কাজে খুব একটা না এগনোই শ্রেয়। স্বামী-স্ত্রী হঠাৎ করে কোনও কারণে দ্বন্দ্ব সৃষ্টি হতে পারে।

সিংহ   কাজের জায়গায় আজ খুব সাবধানে থাকতে হবে, কোনও বিষয়ে অপবাদ আসতে পারে। নতুন কোনও কাজের সুযোগ বা বাড়তি উপার্জন হতে পারে। আজ কিছু দান করে আনন্দ পাবেন। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তির আশঙ্কা। শিক্ষক-শিক্ষিকাদের জন্য সময়টা শুভ। আজ অকারণে মনে ভয়ের সৃষ্টি হতে পারে। পথে চলার সময় বাড়তি সতর্কতার প্রয়োজন। মনোরম জায়গায় বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে যাবে।

কন্যা   শিল্পী মনোভাবাপন্নদের আজ সারা দিন খুব শুভ। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ আসবে। আজ সারা দিন একাকিত্ব ভাব কাজ করবে। দাম্পত্য জীবনে হঠাৎ করে অভাবনীয় কিছু হতে পারে। কোনও আত্মীয়ের ওপর আজ বেশি বিশ্বাস না করাই ভাল। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা করতে হতে পারে। গুরুজনের শারীরিক অবস্থা খারাপ হতে পারে। বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা।

তুলা   আজ সব কিছু জানার আগ্রহ খুব বেশি থাকবে। আজ জ্ঞান বাড়ানোর সুযোগ পেতে পারেন। আধ্যাত্মিকতায় মনোনিবেশ করে মনে শান্তির উদয়। গবেষণার কাজে সফল হতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। শত্রুদের সঙ্গে আজ আপস করে চলুন। শত্রুরা আইনি ব্যবস্থা নিতে পারে। জীবজন্তুদের কাছ থেকে সাবধানতা অবলম্বন করুন।

বৃশ্চিক   অতিরিক্ত উদাসিন মনোভাব আজ আপনার ব্যবসায় ক্ষতি করতে পারে। অকারণে সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। পড়াশোনায় অতিরিক্ত পরিশ্রম প্রয়োজন। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি থাকলেও সেটা বিকেলের দিকে ঠিক হয়ে যেতে পারে।

ধনু    চাকরিজীবীদের বদলির সময় আসছে। কোনও অশুভ চিন্তা আপনার চিত্তকে চঞ্চল করবে। বিষয় সম্পত্তি নিয়ে গুরু জনদের সঙ্গে মতবিরোধ। হাড়ের রোগে ভোগান্তির আশঙ্কা আছে। কোনও বন্ধুর সাহায্যে ব্যবসায় প্রচুর লাভের আশা করতে পারেন। পড়াশোনা করা সত্ত্বেও পরীক্ষার ফল ভাল না হতেও পারে। সংসারে অশান্তির ফলে মনে ক্লেশ। কুচক্রান্তে অতিরিক্ত খরচের সম্ভাবনা।

মকর    কর্মে নতুন কোনও সুযোগ এলে হাতছাড়া করবেন না। তর্ক–বিতর্ক এড়িয়ে চলাই শ্রেয়, অশান্তির আশঙ্কা রয়েছে। অতিরিক্ত আত্মবিশ্বাসে সংসারে ঝামেলা হবে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। ব্যবসায় জটিলতা কাটিয়ে সঞ্চয়ের ভাবনা করাই শ্রেয়। ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। সম্পত্তির অধিকার চাওয়ায় ঝামেলার সম্মুখিন হতে হবে। জলপথে বিপদ হতে পারে, খুব সাবধানে চলাফেরা করুন।

কুম্ভ    আজ আপনার দ্বারা এমন কিছু ভুল কাজ হবে, যা মানসিক কষ্ট দেবে। আজ উপার্জন ও সঞ্চয় দুটোই সমান থাকবে। শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে। কোনও বন্ধুর থেকে সাহায্য পাবেন। আজ উচ্চ আশা আকাঙ্খা রাখতে পারেন, সাফল্য পাবেন। কেউ আপনার দ্বারা খুব উপকৃত হবেন। ফুটবল খেলার সঙ্গে  যুক্তদের শুভ সময়। প্রেমের দিকে পা বাড়ানো উচিত হবে না।

মীন    ব্যবসায় খুব ভাল ফল পাবেন। ঠান্ডা লাগার জন্য কষ্ট পেতে পারেন। অনেক দূর থেকে বাড়িতে অতিথি আসতে পারে। সন্তানের চঞ্চলতা বাড়বে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। মুখের কোনও অংশে যন্ত্রণা হবে। আয়ের ক্ষেত্রে একটু বাধা থাকলেও আয় হবে। বিয়ে নিয়ে আলোচনা হবে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।