আজ মহালয়া, রাশিচক্র অনুযায়ী কেমন যাবে আজকের দিনটি

আজ মহালয়া, রাশিচক্র অনুযায়ী কেমন যাবে আজকের দিনটি
মেষ রাশি : আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সৃজনশীল কাজে সাফল্য আশা করা যায়। রোমান্টিক সম্পর্কে অগ্রগতি হবে। সন্তানের পড়াশোনা ও ভর্তি সংক্রান্ত জটিলতা কেটে যাবে। বিকাল থেকে কর্মস্থলে কিছু অস্থিরতা দেখা দেবে। অধিনস্ত কর্মচারী ও কাজের লোকের উপর অন্ধ বিশ^াস ভালো নয়। শরীর স্বাস্থ্য কিছুটা দূর্বল হতে পারে।কেউ আজ আপনার প্রতি খারাপ ব্যবহার করতে পারে বা কোনও মিথ্যা অপবাদ আজ কপালে জুটতে পারে। প্রেম ও প্রণয়ে আনন্দ লাভ। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় মধ্যম।আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনার ক্ষেত্রে কোনও খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে।পিতার ব্যপারে চিন্তা বাড়তে পারে।
বৃষ রাশি : বৃষ রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। আত্মীয় স্বজন বা বন্ধুদের সহায়তা পেতে পারেন। গৃহ পরিবেশ অনুকূল থাকবে। যানবাহন লাভের সম্ভাবনা। সাংসারিক ক্ষেত্রে মাতার পূর্ণ সাহায্য আশা করতে পারেন। বিকালের দিকে রোমান্টিক সম্পর্কে সাফল্য লাভ। সৃজনশীল পেশাজীবী ও শিল্পীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। অভিনয় শিল্পীদের আয় রোজগার বৃদ্ধি পাবে।সকাল থেকে স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। কোনও বাজে কথা বলার জন্য মনে আনুশোচনা। জ্যোতিষচর্চা থেকে মনে আনন্দ। আজ কোনও স্থান থেকে অর্থ আসতে  পারে। শরীরের কোনও কষ্ট বৃদ্ধি। স্ত্রীলোকের দ্বারা কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা। বাড়তি খরচের জন্য চাপ। পেটের ব্যপারে একটু চিন্তা বাড়তে পারে।
মিথুন রাশি : মিথুন রাশির জাতক জাতিকাদের সকল প্রকার যোগাযোগে অপ্রত্যাশিত অগ্রগতি হবে। বৈদেশিক সূত্র থেকে ভালো আয়ের সুযোগ পাবেন। অনলাইনে পণ্য ক্রয় বিক্রয়ে প্রত্যাশা পূরণ হবে। বিকালের দিকে নিকটাত্মীয় কারো সাহায্য পাওয়া যাবে। পারিবারিক প্রত্যাশা পূরণ হওয়ার সম্ভাবনা প্রবল । ভাড়াটিয়ারা ভালো গৃহের সন্ধান পেতে পারেন।গাড়িচালক দের জন্য চিন্তার দিন। আজ সারাদিন কোনও খরচ বার বার হতে পারে। বাড়িতে সকলে মিলে ভ্রমণে আনন্দ বৃদ্ধি। বিবাহিত জীবনে সুখের দিন। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য। কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব। বাড়িতে কোনও শুভ সংবাদ আসতে পারে। সেবা-জাতীয় কোনও কাজে মনের শান্তি। গায়ে-হাতে যন্ত্রণা বাড়তে পারে। কথা একটু কম বলা দরকার আজ।
কর্কট রাশি : কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া টাকা পয়সা আদায়ের সুযোগ পাবেন। ব্যবসা ক্ষেত্রে কিছু অর্থ প্রাপ্তির সম্ভাবনা। খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা সকালের দিকে আশানুরুপ বেচাকেনা করতে পারবেন। বিকালে আপনার বৈদেশিক যোগাযোগে অগ্রগতি হবে। গার্মেন্টস কর্মী ও ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন। মিডিয়াতে কাজের যোগ বলবান।আজ সংসারে কোনও অপর ব্যক্তি নিয়ে বিবাদ। ব্যবসার ব্যয় বাড়তে পারে। বাড়িতে কোনও নতুন অতিথির আগমন। কৃষিকাজে সাফল্য। মাথার যন্ত্রণা বৃদ্ধি।পড়াশোনায় কোনও অসুবিধা। ব্যবসায় আয় বৃদ্ধি। আজ ভ্রমণে না যাওয়াই ভাল হবে, কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি। মায়ের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।
সিংহ রাশি : সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্য আশা করতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। বিকালের দিকে বকেয়া অর্থ আদায় করতে পারবেন। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে উন্নতি হবে।সন্তানের জন্য কোনও ভাল খবর আসতে পারে। শরীরে ও মনে কোনও কষ্ট বৃদ্ধি। ব্যবসায় কোনও শত্রুর দ্বারা ক্ষতি। স্ত্রীর কারণে খরচ বাড়তে পারে। আজ একটু অভাবের পরিমাণ বাড়তে পারে। স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় খানিক পরিবর্তন। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।
কন্যা রাশি : কন্যা রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে ব্যবসায়ীক ও সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসা বাণিজ্যের প্রয়োজনে দূরে কোথাও যেতে পারেন। বিকালের দিকে কাজ কর্মের বাধা দূর হয়ে যাবে। কর্মস্থলে ভালো কোন সংবাদ পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়।বাড়িতে কিছু চুরি হতে পারে। ব্যবসায় কোনও মহাজনের সঙ্গে   বিবাদ। আর্থিক ব্যপারে কোনও সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট। গঠনমূলক কাজের জন্য উন্নতি। বাড়িতে কোনও লোকের কাছ থেকে দুঃখ আসতে পারে। আজ বন্ধুর জন্য  কষ্ট বাড়তে পারে। কোনও ভাল কাজে সাফল্য লাভ। ব্যবসায় উন্নতি বৃদ্ধি। প্রেমের ব্যপারে বিবাদ অনেক দূর যেতে পারে। বাড়তি কিছু খরচ হতে পারে।
তুলা রাশি :  তুলা রাশির জাতক জাতিকার আর্থিক দিক বলবান থাকবে। ব্যবসায়ীক বাকেয়া টাকা আদায় হতে পারে। বন্ধুদের সাথে যৌথভাবে কোনো ব্যবসা আরম্ভ করার চিন্তা করতে পারেন। চাকরীজীবীদের বকেয়া বেতন পাওয়ার সম্ভাবনা। বিকালের দিকে বিদেশ যাত্রায় অগ্রগতি হবে। সাংসারিক প্রয়োজনে অর্থ ব্যয় যোগ প্রবল।মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে  লাভও ভাল থাকবে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারাদিন হিসেব করে চললেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।
বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দিনটি কর্মস্থলে অগ্রগতির। পদস্ত কর্মকর্তার সাহায্য আশা করা যায়। নতুন কোনো কর্মে যোগদানের সুযোগ পাবেন। সরকারী চাকরিতে পদস্ত কর্মকর্তার আনুকূল্য প্রয়োজন হবে। বিকালে ব্যবসায়ীক আয় রোজগার বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা বাড়তি অর্থ আয়ের সুযোগ পাবেন।কোনও মহিলা যেচে আপনার উপকার করতে পারেন।  চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি হতে পারে। হাতের যন্ত্রণা বাড়তে পারে।
ধনু রাশি: ধনু রাশির জাতক জাতিকার দিনটি উন্নতির। জীবন জীবীকার জন্য বিদেশ যাত্রায় অগ্রগতি। আমদানী রপ্তাণী বাণিজ্যে সাফল্য আশা করতে পারেন। প্রবাসী বিদ্যার্থীদের পড়াশোনায় কাঙ্খীত অগ্রগতি হবে। বিকালের দিকে প্রভাবশালী ব্যক্তির সাহায্য পেতে পারেন। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভ।নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। আজ বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার  ফলস্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি। কাজের লোকের ব্যপারে কোনও চিন্তা বাড়তে পারে।
মকর রাশি : মকর রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলা পূর্ণ। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। বন্ধু বা আত্মীয়র অসুস্থতার সংবাদ পেতে পারেন। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। বিকাল থেকে পরিস্থিতির উন্নতি ঘটতে থাকবে। ব্যবসায়ীক ক্ষেত্রে ভাগ্য সহায় হবে। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন।চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন।  যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যাঁরা, তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। কানের যন্ত্রণা বাড়তে পারে। পিতার ভ্রমণের ব্যাপারে আলোচনা।
কুম্ভ রাশি : কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্রসম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগার হতে থাকবে। অংশিদারী ব্যবসায় কোনো বন্ধুর সাহায্য আশা করতে পারেন। বিকাল থেকে সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠবে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পেতে পারে। কোনো আত্মীয়র অসুস্থতা বা মৃত্যু সংবাদ পেতে পারেন।কানের যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কিছু খরচের জন্যা ঋণ হতে পারে। মানসিক দিক থেকে আজ কারোর কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। কিছু পাওনা অদায় হতে পারে।
মীন রাশি : মীন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। কর্মস্থলে সহকর্মীদের সাথে কোনো বিষয়ে মনমালিন্য দেখা দেবে। শারীরিক দূর্বলতা কাটিয়ে উঠতে পারবেন। যে কোনো সংক্রামন থেকে সতর্ক হতে হবে। বিকালে ব্যবসায়ীক প্রতিবন্ধকতা কেটে যাবে। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি।জলপথে আজ একটু বিপদ বাড়তে পারে। প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভবনা। স্নায়বিক ভোগান্তির যোগ।বাড়তি কিছু কথা বিবাদ বাড়াতে পারে।